• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে জমির বিরোধে’ হামলায় দিনমজুর হত্যা॥ ঘটনাস্থল পরিদর্শন করলেন পুলিশ সুপার

বিশেষ প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদীতে জমির বিরোধের জেরে হামলা চালিয়ে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা এবং দুইজন আহতের ঘটনার। আজ ২৪ মার্চ তদন্তের অংশ হিসেবে শ্রীবরদীর হালুয়াহাটির ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী।

পুলিশ সুত্রে জানা যায়, ওইসময় পুলিশ সুপার পরিদর্শনকালে হত্যাকান্ডের প্রকৃত ঘটনা জানার জন্য নিহতের স্বজন ও উপস্থিত আশপাশের লোকজনের সাথে কথা বলেন এবং হত্যাকান্ডের সাথে জড়িত মামলার বাকি আসামীদের দ্রুত সময়ের ভিতর গ্রেপ্তার করা হবে বলে নিহতের স্বজনদের আশ্বস্ত করেন। পরে তিনি এ সক্রান্ত মামলার তদন্তকারী কর্মকর্তাকে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

এসময় আরোও উপস্থিত ছিলেন, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল হক, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, পুলিশ পরিদর্শক (তদন্ত) শ্রীবরদী থানা, শেরপুরসহ মামলার তদন্তকারী কর্মকর্তা এবং স্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নিহত ব্যক্তির নাম মো. শেখবর। তিনি ছিলেন দিনমজুর। আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন মো. মাহফুজ ও সরাফত আলী। এর মধ্যে ৭০ বছরের সরাফতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রামে একটি জমি নিয়ে অনেক দিন ধরেই জজ মিয়া ও জিকু মিয়ার সঙ্গে শেখবরের বিরোধ চলছিল। এর জেরে সন্ধ্যায় দেশীয় অস্ত্র নিয়ে শেখবর ও তার লোকজনের ওপর হামলা চালায় জজ মিয়ার লোকজন। ঘটনাস্থলেই নিহত হয় শেখবর।

শ্রীবরদী থানার ওসি আরও জানান, এ ঘটনার পর তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে তিনজনকে আটক করেছে শ্রীবরদী থানা পুলিশ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।